1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
পাবনার ঈশ্বরদীতে শেহজান (২০) নামে পুলিশের ভুয়া সদস্যকে আটক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ দিন

পাবনার ঈশ্বরদীতে শেহজান (২০) নামে পুলিশের ভুয়া সদস্যকে আটক

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪

পাবনার ঈশ্বরদীতে শেহজান (২০) নামে পুলিশের এক ভুয়া সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের মশুরিয়াপাড়া ভাটাপাড়ার জিন্নাহ আলীর বাসার সামনে থেকে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় তাকে আটক করা হয়। আটক শেহজান পাবনার আটঘরিয়ার কচুয়ারামপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, শেহজান শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির সদস্যদের সঙ্গে চলাফেরা করতেন। ফাঁড়িতে তার যাতায়াত ছিল। সেজন্য অনেকেই তাকে পুলিশ বলেই জানতো। আটকের পর জানা যায় সে পুলিশ নয়।

এ বিষয়ে জানতে আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রউফ খানের ব্যবহৃত মোবাইলে বার বার চেষ্টা করা হয়। কিন্তু তিনি কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল জাগো নিউজকে জানান, শেহজানকে আটকের আগে ফাঁড়িতে দেখা গিয়েছিল। পুলিশের পোশাক পরে দুপুরে শহরের ভাটাপাড়াস্থ রাশিয়ানদের বসবাসকৃত বাসার নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের নিকট গিয়ে কথাবার্তা বলেন। তার কথা সন্দেহ হলে পুলিশ সদস্যরা শেহজানকে আটক করেন।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, আটক শেহজান ঘটনার সময় রাশিয়ানদের বাসার নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের নিকট নিজেকে ২০২৩ সালের ২৩ (খ) ব্যাচের পুলিশ সদস্য বলে পরিচয় দেন। সেখানে ওই ব্যাচের এক পুলিশ সদস্য ছিলেন। তিনি চ্যালেঞ্জ করায় শেহজান সঠিক কোনো জবাব দিতে পারে না। তখন তাকে আটক করে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটক করে পাবনায় ডিবি কার্যালয়ে আনা হয়েছে। তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশের একটি ক্যাপ উদ্ধার করা হয়েছে।

পাবনা ডিবি (ওসি) ইমরান মাহমুদ তুহিন জানান, আটক ভূয়া পুলিশ সদস্য শেহজান পুলিশের ওপর ভীষণভাবে দূর্বল। পুলিশে চাকরী নেওয়ার চেষ্টা করছে। তবে তার অন্যকোন উদ্দেশ্য ছিল কিনা তা জিজ্ঞাসাবাদ করা হয়। তার বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর