1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সন্ধ্যা থেকে ঢাকার যেসব সড়কে যানবহন চলাচল বন্ধ
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:২৬ দিন

সন্ধ্যা থেকে ঢাকার যেসব সড়কে যানবহন চলাচল বন্ধ

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
ভিআইপি, পাবলিক, বাস, আলাদা, লেন, rtvonline

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার ও আশপাশে প্রবেশের অন্তত ১৩টি ক্রসিং বন্ধ থাকবে। ফলে এসব সড়কে বন্ধ থাকবে যান চলাচল। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে বুধবার বিকেল ৩টা পর্যন্ত এসব ক্রসিং বন্ধ থাকবে। এসব সড়ক এড়িয়ে চলতে অনুরোধ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

ক্রসিংগুলো হলো- শাহবাগ ক্রসিং, টিএসসি, দোয়েল চত্বর, হাইকোর্ট, শহিদুল্লাহ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় জিমনেসিয়াম মাঠ গেট, রোমানা ক্রসিং, জগন্নাথ হল, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য, নীলক্ষেত, পলাশী, বকশীবাজার ও চাঁনখারপুল ক্রসিং।

এছাড়া বকশীবাজার থেকে জগন্নাথ হল ক্রসিং সড়ক, চাঁনখারপুল থেকে রোমানা চত্বর ক্রসিং সড়ক, টিএসসি থেকে শিববাড়ী ক্রসিং সড়ক এবং উপাচার্য ভবন থেকে ভাস্কর্য ক্রসিং সড়কে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

কাঁটাবন ক্রসিং-নীলক্ষেত ক্রসিং-পলাশী ক্রসিং-বকশীবাজার ক্রসিং হয়ে চাঁনখারপুল ক্রসিং। শাহবাগ ক্রসিং- কাঁটাবন ক্রসিং- বাটা সিগনাল ক্রসিং-সায়েন্সল্যাব ক্রসিং হয়ে মিরপুর রোড।

শাহবাগ ক্রসিং- মৎস্য ভবন ক্রসিং- কদম ফোয়ারা ক্রসিং- হাইকোর্ট ক্রসিং- আব্দুল গণি রোড হয়ে জিরো পয়েন্ট ক্রসিং। হাইকোর্ট ক্রসিং- বঙ্গবাজার ক্রসিং-পুলিশ হেডকোয়ার্টার্স- গোলাপশাহ মাজার ক্রসিং হয়ে ফুলবাড়ীয়া ক্রসিং।

শাহবাগ ক্রসিং- হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং- বাংলামোটর ক্রসিং- সোনারগাঁও ক্রসিং হয়ে ফার্মগেট ক্রসিং। এবং বকশীবাজার ক্রসিং- চাঁনখারপুল ক্রসিং- নিমতলী ক্রসিং হয়ে মেয়র হানিফ ফ্লাইওভার।

পলাশী ক্রসিং থেকে শহীদ মিনার হয়ে দোয়েল চত্বর, হাইকোর্ট ক্রসিং, টিএসসি ক্রসিং, শহীদুল্লাহ হল ক্রসিংয়ে হেঁটে চলাচল করা যাবে।

গুরুত্বপূর্ণ ব্যক্তিদের গাড়ি পার্কিংয়ের জন্য জিমনেসিয়াম মাঠ রাখা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোকাররম ভবন মাঠ এবং নীলক্ষেত ক্রসিং থেকে পলাশী ক্রসিং এলাকায় সর্বসাধারণ গাড়ি রাখতে পারবেন।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর