1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
এবার মুখোমুখি হতে যাচ্ছেন চাচা-ভাতিজা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ দিন

এবার মুখোমুখি হতে যাচ্ছেন চাচা-ভাতিজা

  • পোষ্ট হয়েছে : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

ভারতের দক্ষিণী সিনেমার ‘পাওয়ার স্টার’ খ‌্যাত অভিনেতা পবন কল‌্যাণ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয়। জন সেনা দলের প্রধান এই অভিনেতা। তার আরেক পরিচয় তিনি দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবীর সহোদর ছোট ভাই, রাম চরণের চাচা। এবার মুখোমুখি হতে যাচ্ছেন চাচা-ভাতিজা।

পবন কল্যাণের পরবর্তী সিনেমা ‘ওজি’। তেলেগু ভাষার এ সিনেমা নির্মাণ করছেন সুজিত। প্রকাশ রাজ, ইমরান হাশমির মতো তারকারাও অভিনয় করছেন। বড় বাজেটের এ সিনেমা আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। এ ঘোষণা আগেই দিয়েছেন নির্মাতারা।

এদিকে রাম চরণের পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’। ২০২১ সালের শেষ লগ্ন থেকে আলোচনায় এই সিনেমা। এতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। এস. শংকর নির্মিত ‘গেম চেঞ্জার’ সিনেমাটি আগামী ২৭ সেপ্টেম্বরে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা। স্বাভাবিক কারণে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন পবন কল্যাণ ও রাম চরণ।

‘ওজি’ ছাড়াও বর্তমানে পবন কল্যাণের হাতে রয়েছে ‘হরি হারা বীরা মালু’ সিনেমার কাজ। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়সী অভিনেত্রী নিধি আগরওয়াল। তা ছাড়াও ‘ওস্তান ভগত সিং’ সিনেমার কাজ তার হাতে রয়েছে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর