1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
পটুয়াখালীর মহিপুরে ইউপি সদস্যকে পিটিয়ে জখম করেছে
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ দিন

পটুয়াখালীর মহিপুরে ইউপি সদস্যকে পিটিয়ে জখম করেছে

  • পোষ্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪

পটুয়াখালীর মহিপুরে জাকির হোসেন দুলাল (৫০) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর বারোটার দিকে মহিপুর ইউনিয়নের চৌরাস্তা এলাকায় তার উপর হামলা করা হয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। আহত দুলাল মহিপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

আহত দুলাল জানান, সে বারোটার দিকে মহিপুর থেকে কলাপাড়া উপজেলার উদ্দেশ্যে রওনা দেয়। এসময় চৌরাস্তা এলাকায় পৌঁছালে স্থানীয় জাকিরের নেতৃত্বে ৫/৭ জন তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তার মাথা ফেটে যায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। ৯ নম্বর ওয়ার্ডের মোয়াজ্জেমপুর গ্রামে দু’টি মসজিদ রয়েছে। এই দুই মসজিদে মুসুল্লী যাওয়াকে কেন্দ্র করে আগে থেকেই জাকিরের সঙ্গে ইউপি সদস্য দুলালের বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে তার উপর হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত জাকির হোসেন বলেন, মসজিদ নিয়ে তার সঙ্গে কোনো বিরোধ নেই। তবে পাশাপাশি দু’টি মসজিদ হওয়ায় তার বাড়ির মসজিদের মুসুল্লীদের সে সরকারি ত্রাণ সহায়তা দেয়। অন্য মসজিদে যারা যায় তাদের সঙ্গে ভালো ব্যবহার করে না। আর আমি দুলাল মেম্বারকে মারি নাই। সে নিজেই আমার উপর হামলা চালিয়েছে। আমি আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর