1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
তারকা দীপিকা-রণবীরের সংসারে নতুন অতিথি আসছে
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩০ রাত

তারকা দীপিকা-রণবীরের সংসারে নতুন অতিথি আসছে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২ মার্চ, ২০২৪

চলতি বছরের সেপ্টেম্বর মাসে বলিউডের ‘পাওয়ার কাপল’ খ্যাত তারকা দীপিকা-রণবীরের সংসারে নতুন অতিথি আসছে। মা-বাবা হতে যাচ্ছেন তারা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসে। এরপর শুরু হয় বিভিন্ন জল্পনা-কল্পনা।

বৃহস্পতিবার সকালে সেই জল্পনা-কল্পনা আসলেই সত্যি বলে জানান দিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দীপিকার ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিকভাবেই জল্পনা-কল্পনা শুরু হয়েছে, এই পোস্টে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন।

ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা। সন্তান আসতে এখনো আট মাসের মতো বাকি। কিন্তু অপেক্ষা যেন সইছে না হবু মা দীপিকার। অনাগত সন্তানের নামও নাকি ঠিক করা হয়েছে।

রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভীষণ ভালোবাসেন- এ কথা প্রায় কম-বেশি সবাই জানেন। এক সাক্ষাৎকারে দুজনেই বলেছিলেন, সন্তানের কথা ভাবছেন তারা।

দীপিকা সেই সাক্ষাৎকারে বলেন, ‘রণবীর আর আমি শিশুদের খুব ভালোবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।’ সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শিগগিরই তিনি সুখবর দিতে যাচ্ছেন। শুধু তাই নয়, রণবীর নাকি সন্তানের নামও ঠিক করে ফেলেছেন এরই মধ্যে।

দীপিকার মতোই মিষ্টি, আদুরে একটা মেয়ে চান রণবীর।মনের কথা জানিয়েছিলেন রণবীর। ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং।

কন্যা না কি পুত্র, রণবীর-দীপিকার ঘর আলো করে আসছে- তা জানার জন্য কয়েক মাস অপেক্ষা করতে হবে এ দম্পতির ভক্ত-অনুরাগীদের।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর