1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
প্রতি কেজি চিনির দাম ৭০ টাকাই বহাল রাখল টিসিবি
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:১১ দিন

প্রতি কেজি চিনির দাম ৭০ টাকাই বহাল রাখল টিসিবি

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

প্রতি কেজি চিনির দাম ১০০ টাকা নয়, ৭০ টাকাই বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকারি বিপণন সংস্থা (টিসিবি)। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে আগের দামেই চিনি বিক্রির সিদ্ধান্তের কথা জানায় টিসিবি।

এর আগে, বুধবার চিনির দাম এক লাফে কেজিতে ৩০ টাকা বাড়িয়ে ১০০ টাকা করে টিসিবি। পরে বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পড়ে সরকারি সংস্থাটি। এর ফলে বৃহস্পতিবার আগের দামে চিনি বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি। চিনি ছাড়াও টিসিবির অন্য পণ্যগুলোর মধ্যে রয়েছে ১০০ টাকা লিটার দরে দুই লিটার ভোজ্যতেল, ৬০ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১৫০ টাকায় খেজুর ও ৩০ টাকা কেজি দরে পাঁচ কেজি চাল।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে এক কোটি ফ্যামিলি কার্ডধারী পরিবারে ভর্তুকি মূল্যে পণ্য (ভোজ্য তেল-ডাল-চাল-চিনি) বিক্রি শুরু করেছে টিসিবি। এদিন সকাল সাড়ে ৯টায় তিব্বত মোড়ের ২০০ গজ পূর্বে কলোনি বাজার সংলগ্ন পলিটেকনিক মাঠে দ্বিতীয় পর্বের বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

এই বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান বা নির্ধারিত স্থান থেকে সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ এবং সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর