1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বাবা হয়েছেন বলিউড অভিনেতা অংশুমান ঝা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০১ রাত

বাবা হয়েছেন বলিউড অভিনেতা অংশুমান ঝা

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

বাবা হয়েছেন বলিউড অভিনেতা অংশুমান ঝা। গত ১০ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে কন্যাসন্তানের জন্ম দেন তার স্ত্রী সিয়েরা উইন্টারস। কন্যার নাম রেখেছেন তারা। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলেন অংশুমান ঝা। এ অভিনেতা বলেন, ‘গত ৪৮ ঘণ্টা আমার কাছে ঝাপসা ছিল; প্রসব বেদনা অনেক দীর্ঘ ছিল। এই অভিজ্ঞতা আমার কাছে পরাবাস্তব; এর আগে এমন অভিজ্ঞতা হইনি।’

চিকিৎসকরা সন্তান প্রসবের তারিখ দিয়েছিলেন ১৪ মার্চ। এদিন পাই দিবস। আমরা আমাদের অনাগত সন্তানকে ‘পাই’ বলে ডাকতে শুরু করেছিলাম। কিন্তু গত ৮ মার্চ সিয়েরার প্রসব বেদনা উঠে বলেও জানান অংশুমান ঝা। এ অভিনেতা মনে করেন, এই মহাবিশ্বে নারী সবচেয়ে স্মার্ট। আমাদের একটি কন্যা আছে, এজন্য আমরা কৃতজ্ঞ।

অংশুমানের স্ত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক। তার বাবা-মাও সেখানকার বাসিন্দা। তা স্মরণ করে অংশুমান ঝা বলেন, ‘আমরা আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম, আমাদের প্রথম সন্তানের জন্মের সময় আমার শ্বশুর-শাশুড়ি পাশে থাকবেন। আমি আমার বাবা-মাকে ২০০০ সালে হারিয়েছি। সন্তান জন্মের প্রথম দুই তিন মাস বয়স্ক মানুষের উপস্থিতি খুব প্রয়োজন। কারণ তাদের সন্তান লালন-পালনের অভিজ্ঞতা রয়েছে। সিয়েরার মা তিন সন্তানের জননী।

সিয়েরার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০২০ সালে বাগদান সারেন এই জুটি। বাগদানের দুই বছর পর অর্থাৎ ২০২২ সালের ২৯ অক্টোবর যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

থিয়েটারের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন অংশুমান। পরবর্তীতে সুভাষ ঘাইয়ের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। ২০১০ সালে ‘লাভ সেক্স আউর ধোখা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিষেক চলচ্চিত্রে অভিনয় করেই নজর কাড়েন অংশুমান।

অংশুমান অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো—‘ফুগলি’, ‘পরি’, ‘এক্স: পাস্ট ইজ প্রেজেন্ট’, ‘মুনা ডালিং’, ‘নো ফাদার ইন কাশ্মীর’ প্রভৃতি।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর