1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দেশের অন্যতম বৃহৎ কাপড়ের হাটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৭ রাত

দেশের অন্যতম বৃহৎ কাপড়ের হাটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে

  • পোষ্ট হয়েছে : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

গভীর রাতে দেশের অন্যতম বৃহৎ কাপড়ের হাট নরসিংদীর শেখেরচর বাবুরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে ৩২টি পাইকারি কাপড়ের দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে শঙ্কা ব্যবসায়ীদের।

বৈদ্যুতিক শর্টশার্কিট থেকে শনিবার (১৬ মার্চ) দিনগত রাত ২টার দিকে শেখেরচর বাবুরহাটে ভয়াবহ আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় ১ ঘণ্টার চেষ্টায় রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

জনা যায়, রাত ২টার দিকে হঠাৎ জিয়া উদ্দিন মার্কেটের গজ কাপড় ও তোষকের কভার পাইকারি কেনাবেচার একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মাধবদী, নরসিংদী, পলাশ ও আড়াই হাজার ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে এসে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গজ কাপড় ও তোষকের কভার পাইকারি দোকানের প্রায় ৯০ শতাংশ কাপড় পুড়ে যায়।এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যান নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম ও নরসিংদী পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।

নরসিংদী ফায়র স্টেশন ইনচার্জ নাঈম ইবনে হাসান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। মাধবদী, নরসিংদী, পলাশ ও আড়াই হাজার ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে এসে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর