1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৫ রাত

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক: শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে উল্লেখ করে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী  র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আমরা এখন যে অবস্থানে দাঁড়িয়ে আছি, অনেক ভালো অবস্থানে আছি, কি ছিল পাকিস্তানের আমলে? শূন্য থেকে আজ এ অবস্থানে এসেছি। এ অবস্থানে আসার পেছনে একটি মাত্র কারণ, জনগণের সঙ্গে সরাসরি সম্পৃক্ততা ও গুড লিডারশিপ।

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের ম্যাক্স ইন্ডাস্ট্রির এএসি ব্লক অ্যান্ড প্যানেলস কারখানা উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন তার লিডারশিপের মাধ্যমে একটি পরাধীন দেশকে স্বাধীন করে দিয়েছেন, ঠিক তেমনি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যিনি এ দেশটাকে যেভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমাদের প্রত্যেকের উচিত তাকে সহায়তা করা।

মন্ত্রী আরও বলেন, যেভাবে প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সবাই যদি নিজ নিজ স্থান থেকে তাকে সহায়তা করি, তাহলে আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। আজকের এ ম্যাক্স ইন্ডাস্ট্রির এএসি ব্লক তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত, আমাদের দেশ একটি স্মার্ট দেশ হবে- এতে আপনারা আস্থা রাখতে পারেন। ১৯৭১ সালে এ দেশে দারিদ্র্যের হার ছিল ৫০ শতাংশ আর শেখ হাসিনা ক্ষমতায় আসার আগেও ছিল ৩৫ শতাংশ, কিন্তু এখন অতি দারিদ্র্যের হার আরও অনেক কমে গেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. নবীরুল ইসলাম, রাজউকের চেয়ারম্যান মেজর জেনারেল সিদ্দিকুর রহমান (অব.), হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের মহাপরিচালক আশরাফুল আলম, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার, ম্যাক্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর, মানিকগঞ্জ জেলা প্রশাসক রেহানা আখতার ও অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর