1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না : মেয়র তাপস
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫৩ দিন

কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না : মেয়র তাপস

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক: উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, কামরাঙ্গীরচরে স্থাপনা নির্মাণে কোনো অনুমোদিত প্রকল্প নেই।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকালে এক মতবিনিময়ে কামরাঙ্গীরচর নাগরিক পরিষদ প্রতিনিধিদের এ আশ্বাস দিয়েছেন মেয়র।

মেয়রের দপ্তরে কামরাঙ্গীরচর নাগরিক পরিষদের সমন্বয়ক হাসান আহমেদ ও সদস্য সচিব এসএম মওলা রেজার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় মেয়রের কাছে এক স্মারকলিপি হস্তান্তর করেন নাগরিক পরিষদ প্রতিনিধিরা।

পরিষদের সভাপতি একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত কবি নির্মলেন্দু গুণের কামরাঙ্গীরচরস্থ সৃজন কুটির (বাড়ি) পরিদর্শনের আমন্ত্রণ পৌঁছে দেন তারা। জবাবে সুবিধাজনক সময়ে কবির সৃজন কুটির পরিদর্শনে যাবেন বলে জানান মেয়র।

মতবিনিময়কালে মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রতিনিধি দলকে আদি বুড়িগঙ্গা চ্যানেল পুনরুদ্ধার ও নান্দনিক পরিবেশ সৃষ্টি, কামরুল ইসলাম সরণি এবং ইনার সার্কুলার রিং রোড প্রতিষ্ঠাসহ অন্যান্য উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে অবগত করেন।

পরে নাগরিক পরিষদ প্রতিনিধিরা মেয়র শেখ তাপসকে সিটি করপোরেশনের উন্নয়ন পরিকল্পনা নিয়ে সন্তুষ্টি জানান এবং আশ্বস্ত হয়েছেন মর্মে অবগত করেন। এ ছাড়াও প্রতিনিধিরা কামরাঙ্গীরচরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে স্বার্থান্বেষী মহলের সৃষ্ট বহুমাত্রিক গুজবের বিরুদ্ধে সজাগ থেকে তা প্রতিহত করবেন বলে মেয়রকে জানান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর