1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের উদ্যোগ
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:১২ দিন

দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের উদ্যোগ

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

প্রথমবার্তা, প্রতিবেদক: বৈশাখের তীব্র গরমের মধ্যেও খোলা আকাশের নিচে দায়িত্ব পালন করছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের পুলিশ সদস্যরা। নগরীর যানজট নিরসনে ও মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে নিরলসভাবে কাজ করছেন ট্রাফিক বিভাগের সদস্যরা।

এই বৈশাখের খরতাপে রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা ট্রাফিক সদস্যরা হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভোগেন। তীব্র গরমে দায়িত্বরত সব ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে এক অনন্য উদ্যোগ নিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

কমিশনারের নির্দেশনায় ডিএমপির আটটি ট্রাফিক বিভাগের সব পুলিশ সদস্যদের মধ্যে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ট্রাফিক বিভাগের দায়িত্বরত সব সদস্যদের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়। এই তীব্র তাপদাহ যতদিন থাকবে ততদিন চলবে এই কার্যক্রম।

এ বিষয়ে ট্রাফিক রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সোহেল রানা জানান, এই অসহনীয় গরমে রাস্তায় ডিউটি করা সত্যিই কষ্টকর। কমিশনার স্যার এই উপলব্ধি থেকে ট্রাফিকের সব পুলিশ সদস্যদের জন্য বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইনের ব্যবস্থা করেছেন। এজন্য তার প্রতি আমরা কৃতজ্ঞ। তার এই উদ্যোগ এই তীব্র গরমের মধ্যেও দায়িত্ব পালনে আরও উদ্বুদ্ধ করবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর