1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
বিশ্বকাপে ব্যথা নিয়েই খেলে চালিয়ে যাবেন নেইমার
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:০৬ রাত

বিশ্বকাপে ব্যথা নিয়েই খেলে চালিয়ে যাবেন নেইমার

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, ডেস্ক : বিশ্বকাপ মিশন দারুণভাবেই শুরু করেছে ব্রাজিল। সার্ভিয়াকে হারিয়েছে ২-০ গোলে।লুসাইল স্টেডিয়ামের ম্যাচটিতে জোড়া গোল করেছেন রিচার্লিশন। কিন্তু এই ম্যাচের পর সেলেসাও সমর্থকদের জন্য অস্বস্তি নেইমারের ইনজুরি।  

ডান গোড়ালিতে বেশ ভালো রকমের চোটই পেয়েছেন তিনি। তার গোড়ালি ফুলে আছে, এমন দৃশ্য দেখা গেছে ছবিতে। সাইড বেঞ্চে বসে চিকিৎসা নেওয়ার সময় কেঁদেছেনও নেইমার। বিশ্বকাপ খেলা বড় রকমের শঙ্কাতেই আছে বলে মনে হচ্ছিল।

ম্যাচ শেষে ব্রাজিলের ডাক্তার রদ্রিগো লাসমার জানিয়েছিলেন আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টা নেইমারকে পর্যবেক্ষণে রাখবেন তারা। চোট কতটা গুরুতর, তাও নিশ্চিত করেননি তিনি। তবে সেলেসাও কোচ তিতে জানালেন, বিশ্বকাপে ব্যথা থাকলেও চালিয়ে যাবেন নেইমার।

তিনি বলেছেন, ‘নেইমার এই ব্যথা পুরো ম্যাচজুড়েই অনুভব করেছে। কিন্তু সে দলকে সাহায্য করতে মাঠে থাকার সিদ্ধান্ত নেয়। তার দলের খেলার সময় সে এই ব্যথা বয়ে বেড়াতে পারবে। ইনজুরির পরও ১১ মিনিট মাঠে থেকেছে। যখন আর পারেনি, তখন বদলি করা হয়েছে। ’

‘আমরা বিশ্বাস করে নেইমার চালিয়ে যাবে বিশ্বকাপে খেলা। আমি তাকে ইনজুরড হতে দেখেনি। তার ব্যথা লুকানোর ক্ষমতা আমাকে বিভ্রান্ত করেছে হয়তো। আসলে সে যখন ড্রিবল করছিল, তখনই হয়েছে ইনজুরি। দ্বিতীয় গোলে বল নিয়ন্ত্রণে সময় অনুভব করেছে। ’

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর