1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
গরুর ভবিষ্যৎ বাণী, এবার বিশ্বকাপ জিতবে ব্রাজিল
শুক্রবার, ০২ জুন ২০২৩, ০২:১৯ রাত

গরুর ভবিষ্যৎ বাণী, এবার বিশ্বকাপ জিতবে ব্রাজিল

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, স্পোর্টস ডেস্ক : ব্রাজিল, আর্জেন্টিনা আর জার্মানির পতাকায় মোড়ানো তিনটি ড্রাম। ওপরে রাখা ঘাস। গরু যে দেশের পতাকা মোড়ানো ড্রামের ঘাস খাবে, সেই দেশই হবে এবারের কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন! পশু দিয়ে এমন ভবিষ্যৎ বাণীর আয়োজন করে কুষ্টিয়ার একদল ফুটবলপ্রেমী। মজার এই কাণ্ড দেখতে ভিড় জমান অনেকে।

বিশ্বকাপ এলে কে চ্যাম্পিয়ন হবে তা নিয়ে চলে নানা ভবিষ্যৎ বাণী। এক্ষেত্রে বিভিন্ন পশু-পাখিও অংশ নেয়। কুষ্টিয়াতে কাতার বিশ্বকাপ নিয়ে ভবিষ্যৎ বাণী করলো একটি গরু।

জেলার আড়ুয়াপাড়া তরুণ সংঘ পাঠাগার ও ক্লাব মাঠে এই আয়োজনে অংশ নেন ব্রাজিল, আর্জেন্টিনা ও জার্মান সমর্থকরা। তিন দলের পতাকা মোড়ানো ড্রামের ওপর রাখা হয় কাঁচা ঘাস। নিয়ে আসা হয় একটি গরু। শর্ত, গরুটি যে ড্রাম থেকে ঘাস খাবে সে দলই হবে বিজয়ী! গরুটি ঘাস খায় ব্রাজিলের ড্রাম থেকে। প্রিয় দল বিজয়ী হবে এই অনুমানে উল্লাসে ফেটে পড়েন ব্রাজিল সমর্থকরা।

তবে গরুর এই ভবিষ্যৎ বাণী মেনে নিতে পারছে না আর্জেন্টিনার সমর্থকরা। সব অনুমান সঠিক হয় না এমন দাবি করেন তারা। তারা জানান, আমরা হার দিয়ে শুরু করেছি মানে এই নয় যে, আমরা তাড়াতাড়ি বাড়ি চলে যাবো। ইনশাআল্লাহ আমরা কামব্যাক করবো।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর