1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
পড়ে গিয়ে মলত্যাগ করে ফেলেছেন পুতিন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৬ দিন

পড়ে গিয়ে মলত্যাগ করে ফেলেছেন পুতিন

  • পোষ্ট হয়েছে : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

প্রথমবার্তা, আন্তর্জাতিক ডেস্ক : রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সিঁড়ি থেকে পড়ে গেছেন বলে খবর প্রকাশ করেছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট। খবরে বলা হয়েছে, ৭০ বছর বয়সী পুতিন মস্কোর সরকারি বাসভবনের সিঁড়ি থেকে দুর্ভাগ্যজনকভাবে পড়ে যান। এর আগে তার স্বাস্থ্য অবনতির খবর জানা গিয়েছিল।

গত ২ ডিসেম্বর নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে ‘জেনারেল এসভিআর’ নামে সাবেক এক রুশ গোয়েন্দা কর্মকর্তার টেলিগ্রাম চ্যানেলের বরাতে বলা হয়, ‘জেনারেল এসভিআর’ নামে সাবেক এক রুশ গোয়েন্দা কর্মকর্তার টেলিগ্রাম চ্যানেলের বরাতে এসেছে, চলতি সপ্তাহে মস্কোর নিজ বাসভবনে সিঁড়ি থেকে পড়ে যান পুতিন। বেশ কয়েক ধাপ গড়িয়ে নিচে পড়েন তিনি। এ সময় পাকস্থলীতে ক্যানসার থাকায় অনিচ্ছাকৃত মলত্যাগ করে পোশাকও নোংরা করে ফেলেন রুশ প্রেসিডেন্ট। নিরাপত্তারক্ষীরা তাৎক্ষণিক পুতিনকে সাহায্যের জন্য ছুটে আসেন।

ইউক্রেনের রুশ বাহিনী অভিযান শুরুর পর থেকেই পুতিনের শারীরিক সমস্যা সংক্রান্ত নানা গুঞ্জনের কথা শোনা যাচ্ছে। যদিও পুতিনের অসুস্থতা নিয়ে কিছু স্পষ্ট করেনি ক্রেমলিন।

গত জুলাই মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ পরিচালক বলেছিলেন, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন অসুস্থ কিংবা অস্থিতিশীল এমন কোনো গোয়েন্দা আলামত নেই। অসমর্থিত বিভিন্ন খবরে ৭০ বছরের পুতিনের ক্যানসার আক্রান্ত কিংবা তিনি অসুস্থ এমন ইঙ্গিত ক্রমেই বাড়ছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর