আজ ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২০ ইং

পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি : প্রধানমন্ত্রী

প্রথমবার্তা, রিপোর্ট:    প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসায় আজ দুপুরে পেঁয়াজ ছাড়াই রান্না হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংযুক্ত আরব আমিরাতে যাত্রার প্রাক্কালে উপস্থিত সাংবাদিকদের তিনি নিজেই একথা জানান।

 

 

 

 

প্রধানমন্ত্রী বলেন, পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি। আমার বাসায় আজ দুপুরে সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া।প্রধানমন্ত্রী বলেন, প্লেনে পেঁয়াজ আনতেছি। সেটাও বলে গেলাম।এর আগে আজ দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পেঁয়াজের সমস্যা মোকাবিলায় সরকার গৃহীত পদক্ষেপের কথা তুলে ধরেন।

 

 

 

 

 

 

তিনি বলেন, এই সমস্যা যাতে না থাকে তাই কার্গো ভাড়া করে আমরা এখন পেঁয়াজ আনা শুরু করেছি। আগামীকাল-পরশুর মধ্যে পেঁয়াজ বিমানে এসে পৌঁছাবে। পেঁয়াজ বিমানে উঠে গেছে কাজেই আর চিন্তা নাই।প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমিরাতের শাসক মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুমের আমন্ত্রণে উপসাগরীয় দেশটি সফরে যাচ্ছেন।আগামী ১৭ নভেম্বর প্রধানমন্ত্রী বিশ্বের অন্যতম বৃহত্তম ও সফল এয়ার শো এবং মধ্যপ্রাচ্য এশিয়া ও আফ্রিকার বৃহত্তম অ্যারোস্পেস ইভেন্ট দুবাই এয়ার শো-২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন