আজ ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

নাচ কেন থামল? বিয়ে বাড়িতেই তরুণীর মুখে গুলি

প্রথমবার্তা, রিপোর্ট:     বিয়ে বাড়িতে নাচের আসর ব্যাপকভাবে জমে উঠেছিল। তরুণীর নাচের তালে তালে আর শরীরী ভঙ্গিমায় মুগ্ধ সেখানকার আমন্ত্রিত অতিথিরা।

 

 

 

 

তরুণীকে রীতি মতো ছেঁকে ধরেছিল পানীয়ের গ্লাস হাতে নেওয়া বহু পুরুষের লুব্ধ দৃষ্টি। হঠাৎ করেই ছন্দপতন ঘটে। নাচ থামতেই মাথায় যেন আগুন জ্বলে উঠেছিল তাদের।

 

 

 

 

 

 

প্রথমে আবারো নাচ শুরু করার হুমকি। তারপর ধমক দেওয়া হয়। নাচ না চললে গুলি চালানোরও হুমকি আসে। তাতেও কাজ না হওয়ায় সঙ্গে সঙ্গে গুলি করা হয় তরুণী ড্যান্সারকে।

 

 

 

পেছন থেকে ছুটে আসা গুলি এফোঁড়ওফোঁড় করে দেয় নর্তকী তরুণীর মুখ। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে কানপুর হাসপাতালে। তেলেঙ্গানা ধর্ষণ কাণ্ডের রেশ ভালো করে মেটার আগেই এ ঘটনা আবারো যেন প্রমাণ করল, নিরাপদে নেই ভারতের নারীরা।

 

 

 

 

 

 

 ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের চিত্রকূটে। ঘটনার এক মিনিটের একটি ভিডিও ফুটেজ সামনে এসেছে। সেখানে দেখা যায়, নাচের একটি দল এসেছিল বিয়েতে। সেখানেই দলের এক তরুণী নাচ থামালে বিরক্ত হয়ে ওঠে পুরুষের দল।

 

 

 

 

একজন পুরুষ কণ্ঠ হুমকি দিয়ে বলে নাচ থামলে গুলি চলবে। সঙ্গে সঙ্গে আরেক মাতাল পুরুষ কণ্ঠ তাকে সায় দিয়ে বলে, সুধীর ভাই আপনি গুলি চালিয়েই দেন।

 

 

 

 

 

কথা শেষ হতে না হতে পেছন থেকে গুলি চলে নর্তকীকে লক্ষ্য করে। ঘটনার আকস্মিকতায় ততক্ষণে হতবাক সবাই।ভিজিও ফুটেজ দেখে আপাতত খোঁজ চলছে অজ্ঞাতপরিচয় আততায়ীর।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন