আজ ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২০ ইং

স্কুলছাত্রীকে পিষে দিলেন ঘুমন্ত ট্রাকচালক
স্কুলছাত্রীকে পিষে দিলেন ঘুমন্ত ট্রাকচালক

স্কুলছাত্রীকে পিষে দিলেন ঘুমন্ত ট্রাকচালক

প্রথমবার্তা, প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় কোচিংয়ে যাওয়ার পথে বালুবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিথী পাল (১২) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার বান্ধবী রূপা চক্রবর্তী। গুরুতর আহত রূপা চক্রবর্তীকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারী) সকাল ৭টার দিকে মধ্যবাজার পুরনো সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

তিথি পাল উপজেলার মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনার মেয়ে। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। নিহত তিথি পাল গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নিয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পায়। তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে। দুই বান্ধবী ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে।

গৌরীপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, সকাল দুই বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালুবোঝাই ট্রাকের চাপায় তিথি পাল ঘটনাস্থলেই মারা যায়। গুরুত্বর আহত হয় রুপা। এলাকাবাসী এ সময় ট্রাকচালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার মো. রবিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। চালক হুমায়ুন ট্রাক চালানোর সময় ঘুমাচ্ছিলেন বলেও জানান তিনি।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন