আজ ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২০ ইং

আপনার জন্ম মাস যদি হয় ইংরেজি জুন মাস তাহলে জেনে নিন কেমন কাটবে ২০২০ সালটি

প্রথমবার্তা, নিজস্ব প্রতিবেদক:    জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ১লা জানুয়ারি ২০২০ ইংরেজি থেকে ৩১ ডিসেম্বর ২০২০ ইংরেজি তারিখ পর্যন্ত সমগ্র বছরটি সার্বিক গ্রহাবস্থান বিচার বিশ্লেষণ পূর্বক বলা যায় যে জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ২০২০ সালটি শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে।

 

 

 

বিশেষ করে বর্ষারম্ভ কালে মিথুন রাশিতে রাহুর পরিভ্রমণ এবং তার ৭মে শনি কেতু ও পঞ্চগ্রহ যুক্ত হওয়ায় বেকারদের কর্ম প্রাপ্তি, নিত্য নতুন কর্ম পরিকল্পনা ও বিদেশ গমনের স্বপ্ন কোনোটাই অর্থের অভাবে আলোর মুখ দর্শন করবে না। বা বেকারদের কর্ম প্রাপ্তি ও বিদেশ গমনে বিনিয়োগকৃত অর্থ ডুবে যাওয়ায় আপনাকে ঋণের ঘানী টানতে হতে পারে।

 

 

 

 

এমনকি ব্যবসা বাণিজ্যে অংশীদারদের সাথে লাগাতার কলহ বিবাদের কারণে ব্যবসা বাণিজ্য আলাদা করেও শেষ রক্ষা হবে না। লোকশান গুণতে গুনতে অবশেষে বন্ধ হয়ে পড়তে পারে। অবশ্য জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিরা যারা চাল, ডাল, ভাত, আটা, ময়দা, চিনি, দুগ্ধজাত দ্রব্য, ঔষধ, চিকিৎসার সরঞ্জাম, ইলেকট্রিক সামগ্রি, বৈদ্যুতিক সরঞ্জামাদি ব্যবসার সাথে জড়িত আছেন তারা অধিক লাভবান হবেন।

 

 

 

 

তবে মনে রাখবেন শনি মহারাজের কুপ্রভাবে জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ভাই বোন আত্মীয় স্বজনদের সাথে থরে থরে কলহ বিবাদের সৃষ্টি হবে। যা আপনাকে পারিবারিক ভাবে পৃথক করতে বাধ্য করবে। সেই সাথে সর্বগ্রাসী গ্রহ রাহুর বৃষ রাশিতে গমন জনিত কারণে লটারি, ফাটকা, জুয়ায় না বুঝে বিনিয়োগ, অবৈধ চুক্তি সম্পাদন ও ধার দেওয়া অর্থ ঘাতক বলে প্রমাণিত হতে পারে।

 

 

 

 

কিছু মনোবল জনবল অর্থবল ভেঙে চুরমার হবার সম্ভাবনা রয়েছে। জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের ২০২০ সালে শরীর স্বাস্থ্যের ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে। বিশেষ করে স্বাস্থ্যের ব্যাপারে বেশ হয়রানি পোহাতে হতে পারে। বিভিন্ন ধরণের পচন রোগ, চর্ম রোগ, হাড়, মাজা, ঘাড়, মাথা, টিউমার, ফোঁড়া, ফেস্টুলা, যৌনরোগ প্রভৃতিতে কষ্ট ভোগ এমনকি ছোটখাটো অস্ত্রোপচারও করতে হতে পারে।

 

 

 

 

 

এক কথায় জুন মাসে জন্মগ্রহণকারী জাত ব্যক্তিদের পিতামাতা, সন্তান সন্তুতির ও জীবনসাথীর চিকিৎসার জন্য ব্যাপক অর্থ ব্যয় হবে। যার জন্য আপনাকে ঋণগ্রস্ত হয়ে পড়তে হতে পারে। তবে শিক্ষার্থীরা শিক্ষায় বেশ ভালো করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করবেন।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন