আজ ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ

রণবীরকেও ছাড়তে পারেন দীপিকা, যদি কাছে আসেন…

প্রথমবার্তা ডেস্ক রিপোর্ট :বলিউডে পা রাখা মাত্রই দীপিকাকে নিয়ে সেই যে গুঞ্জনের শুরু, তা আজও থামেনি। বরং বেড়েই চলেছে। পেশাজীবনের সঙ্গে তার প্রেম নিয়ে আলোচনা সমান্তরালে চলছে। রণবীর সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক এখন অনেকটাই খোলামেলা। নিহার পান্ডে, সিদ্ধার্থ মালিয়া এবং রণবীর কাপুরকে নিয়ে গুজব থাকলেও এখন ঘটনা দিক বদলেছে। অবশেষে ‘পদ্মাবত’ তারকা একই ছবিতে তার সহকর্মী রণবীরের সঙ্গেই হয়তো গাঁটছড়া বাঁধবেন।

তবে কেবল বিনোদন তারকাদের সঙ্গেই যে দীপিকার সম্পর্কের খবর ছড়িয়েছে তা নয়। ক্রীড়াজগতেও তার আনাগোনা ছিল। এ তালিকায় আছেন মাহেন্দ্র সিং ধনি এবং যুবরাজ সিং। তবে তর্ক-বিতর্কে সবচেয়ে বেশি এসেছে নোভাক জোকোভিচের নাম। ২০১৬ সালে লস অ্যাঞ্জেলসে এই জনপ্রিয় টেনিস তারকার সঙ্গে ছবি তোলেন তিনি। তখন জোকোভিচের সাবেক প্রেমিকা নাতাশা বেকভালাক বলেছিলেন, সে (নোভাক) দীপিকার সঙ্গে ডেটিং করতেই বেশি আগ্রহী।

তবে আরেক টেনিস তারকার প্রতি দারুণ আকৃষ্ট দীপিকা। নেহা ধূপিয়ার একটি শো-য়ে তিনি সেই কথাই বলেছিলেন। তিনি সেই খেলোয়াড়ের প্রেমে এতটাই উতলা যে রণবীর সিংকের ছেড়ে দিতে পারেন অনায়াসে। তিনি টেনিস লিজেন্ড রজার ফেদেরার।

তবে এ নিয়ে রণবীরের এতো চিন্তার কিছু নেই। কারণ তাকে নিয়েও প্রশংসার বাক্য ছোড়েন এই লাস্যময়ী। রণবীরকে তো তিনি ‘বেস্ট কিসার’ তকমাও দিয়েছেন।

আবার অনেক মজাও করেন প্রেমিককে নিয়ে। একবার ওই শো-এর পানিশমেন্ট অংশে দীপিকাকে অসমাপ্ত বাক্য শেষ করতে বলা হয়। বাক্যের ভাষা ছিল অনেকটা এমন- ‘রণবীর তুমি বন্ধ করো…’। এখানে দীপিকাকে শূন্যস্থান পূরণ করতে বলা হয়। সেখানে তিনি লিখলেন, ‘ভয়ংকর পোশাক পরা’।

দীপিকার বোন আনিশা কিন্তু রণবীরের বিষয়ে চমকপ্রদ মন্তব্য করেছেন। তিনি বোন আর তার প্রেমিককে নিয়ে বলেন, সে (দীপিকা) গত ৪ বছর ধরে সম্পর্ক চমৎকারভাবে এগিয়ে নিয়ে চলেছে।
সূত্র : ডেকান ক্রনিকল

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন