আজ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ

স্কয়ারে ভর্তি হন সেই কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রী শামীম ওসমানের উদ্যোগেই

প্রথমবার্তা, প্রতিবেদকঃ করোনা পরিস্থিতিতে ৬১ মরদেহ দাফন-কাফন করে করোনায় আক্রান্ত হওয়া আলোচিত কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

 

তিনি খোরশেদ ও তার স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। পাশাপাশি চিকিৎসা কার্যক্রমে পরামর্শ ও সহায়তা দিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি ব্যাবস্থাও করে দিয়েছেন।

 

রবিবার বিকালে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার অবস্থা বেশি খারাপ হলে সংসদ সদস্য শামীম ওসমানের পরামর্শ ও সহযোগিতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকাল থেকে সাজেদা ফাউন্ডেশনে তার স্ত্রীর অবস্থা অবনতি হতে থাকে। তিনি অক্সিজেন সাপোর্টে চলে যান। সকাল থেকেই হাসপাতালে একাধিকবার ফোন করে তাদের খোঁজখবর নেন এ সংসদ সদস্য।

 

সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজার (পিআরও) ওবায়দুল্লাহ  জানান, এমপি সাহেব সকাল থেকেই কয়েকবার ফোন দিয়ে খোঁজখবর নিয়েছেন। তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে এমপির উদ্যোগে।

 

এ ছাড়া সকাল থেকে বিভিন্ন দূতাবাস ও সরকারি-বেসরকারি দফতর থেকে শুভাকাঙ্ক্ষীরা তার ও স্ত্রীর খোঁজখবর রাখছেন। বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাও তাদের শারীরিক অবস্থার খোঁজখবর রাখছেন বলে খোরশেদ জানিয়েছেন।

২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এরপর শনিবার নিজেও করোনায় আক্রান্ত বলে জানতে পারেন খোরশেদ।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন