আজ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২০ ইং

প্রসূন আজাদ মডেলিং করবেন বিনা পারিশ্রমিকে, ফেসবুকে স্ট্যাটাস

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বিনা পারিশ্রমিকে পণ্যের মডেল হতে আগ্রহী অভিনেত্রী ও মডেল প্রসূন আজাদ। কদিন আগে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি জানিয়েছেন এই আগ্রহের কথা।

 

তবে সেটা হতে হবে বোরকা বা আবায়ার ফটোশুট। কদিন আগে প্রসূন আজাদ তার ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আমি আবায়া/বোরকা/হিজাব হাউসগুলোকে প্রোমোট করতে পছন্দ করি।আপনি চাইলে কোনো পারিশ্রমিক ছাড়াই কাজ করব, এটা একদম ফ্রি।’

 

 

প্রসূন আজাদ নিজের ইমেইল নম্বরও দিয়েছেন। [email protected] এই মেইলে যে কেউ যোগাযোগ করতে পারবেন।ফ্রি মডেলিং নিয়ে কথা হয় এই লাক্স তারকার সঙ্গে।

 

তিনি বলেন, ‘সৌন্দর্যকে উদ্বুদ্ধ করতে এই কাজ করছি। কিছু কাজে আর্থিক বিষয়টা জরুরি না। এই কাজে তাই আর্থিক ব্যাপারটি মূল্যায়ন করিনি। এ কারণেই এই উদ্যোগ নিয়েছি।’

 

তিনি জানান এরই মধ্যে অনেকেই মেইলের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করেছেন এবং তার এই উদ্যোগকে প্রশংসা করেছেন। করোনাকালীন সময় কেটে গেলেই তিনি এসব মডেলিং শুরু করবেন।

 

উল্লেখ্য, প্রসূন আজাদ ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১ম রানার আপ হন তিনি।  তারপর নিয়মিত মডেলিং ও অভিনয় শুরু করেন।নাটক দিয়ে যাত্রা শুরু হলেও ২০১৪ সালে সর্বনাশা ইয়াবা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রেও অভিষেক ঘটে। অভিনয় করেছেন বেশ কিছু চলচ্চিত্রে।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন