আজ ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ

পান্ডিয়ার স্ত্রী বিয়ের আগেই সন্তানসম্ভবা…..

প্রথমবার্তা, প্রতিবেদকঃভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের মধ্যকার প্রেমের খবর সবারই জানা।

 

খুব শিগগিরই বিয়ে করার কথাও জানিয়েছিল এ জুটি। এবার জানা গেল করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই বিয়ে করে ফেলেছেন হার্দিক ও নাতাশা।

 

তবে বিয়ের খবর সরাসরি জানাননি হার্দিক পান্ডিয়া। এর বদলে জানিয়েছেন নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তাহলে কি বিয়ের আগেই সন্তান গ্রহণ করছেন হার্দিক-নাতাশা?

 

নাকি গোপনে বিয়ে করে ফেলেছেন তারা দুজন?এসব প্রশ্নের উত্তর হার্দিক দেননি। পাওয়া গেছে বলিউডের বিখ্যাত ট্যাবলয়েড ম্যাগাজিন ফিল্মফেয়ারের মাধ্যমে।

 

রোববার এক টুইটবার্তায় ফিল্মফেয়ার জানিয়েছে, লকডাউনের মধ্যেই কোয়ারেন্টাইন বিয়ে করেছেন হার্দিক ও নাতাশা।নাতাশার প্রেগন্যান্ট হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে জানিয়েছেন হার্দিক।

 

দুজনের পাশাপাশি দাঁড়ানো ছবিতে দেখা যায়, নাতাশার পেটে হাত দিয়ে রেখেছেন হার্দিক। সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য।ইনস্টাগ্রামে একইরকম পোস্ট দিয়েছেন নাতাশাও।

 

তিনি লিখেন, ‘হার্দিক আর আমি একসঙ্গে অনেক স্মরণীয় মুহূর্ত কাটিয়েছে। সম্পর্কটা আরও ভালোর দিকে যাচ্ছে। আমাদের জীবনে খুব শীঘ্রই নতুন অতিথি আসছে। আমরা রোমাঞ্চিত।

 

একসঙ্গে জীবনের নতুন এই ধাপে পা রাখার আগে আমরা দুজনই খুব রোমাঞ্চিত। বিনীতভাবে সবার প্রার্থনা ও শুভকামনা চাইছি।’

 

হার্দিক-নাতাশার জীবনে নতুন অতিথি আগমনের খবরে অভিনন্দনের বন্যা বয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ক্রিকেট এবং বলিউড-দুই জগতের তারকারাই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

বাদ যাননি নাতাশার সাবেক প্রেমিক আলি গনিও। শুভকামনা জানাতে গিয়ে দুটি হার্ট ইমোজি আর স্মাইলি ব্যবহার করে তিনি নাতাশার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।’

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন