আজ ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ

‘বিএনপির দিক থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির দিক থেকে জনগণ আজ মুখ ফিরিয়ে নিয়েছে। কারণ তাদের সকল কর্মসূচি ক্ষমতায় যাওয়াকে কেন্দ্র করে।

তারা মানুষ পুড়িয়ে, পেট্রল মেরে ক্ষমতায় যেতে চায়। বিএনপির এসব জ্বালাও-পোড়াও কর্মসূচির কারণে জনগণ আজ ভীত। এদের থেকে সর্তক থাকতে হবে। 

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের আয়োজনে ‘শুভ নবর্ষের অঙ্গীকার-প্রতিহত কর চিহ্নিত সন্ত্রাসী বিএনপি-জামায়াত রাজাকার’ শীর্ষক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

নতুন বছরে বিএনপির কাছে প্রত্যাশা করে হাছান মাহমুদ বলেন, আমরা আশা করবো বিএনপি অতীতের ধ্বংসাত্মক রাজনীতির জন্য জনগণের কাছে ক্ষমা চেয়ে অপরাজনীতি বা বিশৃঙ্খল রাজনীতি থেকে বেরিয়ে আসবে।

 

তিনি আরো বলেন, ৫ জানুয়ারি উপলক্ষে তারা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছে। কিন্তু তাদের অতীতের সব সমাবেশ থেকে দেখা গেছে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে। তারা জানে, হয়তো খালেদার শাস্তি হতে পারে। এটি আঁচ করেই বাধা সৃষ্টির চেষ্টা করছে।

আলোচনাসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অনুজ সরকার রানা, অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

এই পোস্টটি আমাদের সোশাল মিডিয়াতে শেয়ার করুন