আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনের নামে বিএনপি পুলিশের ওপর হামলা করছে। আগুন দিয়ে জনগণের সম্পদ পোড়ানো হচ্ছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে শেরপুর শহীদ দারোগ আলী পৌরপার্কে আয়োজিত জেলা আওয়ামী লীগের সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এর আগে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক তার বক্তব্যে বলেন দলে ঐক্য গড়ে তুলতে হবে। নির্বাচন ছাড়া ক্ষমতায় আসা যাবে না। বিএনপির আন্দোলন পুলিশ মোকাবিলা করবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে বিশ্বাস করা যায় না। যে হাতে আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেওয়া হবে। মীরজাফর থেকে খন্দকার মোশতাক, বাংলার ইতিহাস ষড়যন্ত্রের ইতিহাস। বাংলাদেশকে বাঁচাতে হলে এখনই প্রস্তুত হতে হবে।

এদিকে বৃহস্পতিবার সম্মেলন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। পরে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উল্লেখ্য, সম্মেলনে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেব আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক হিসেবে সানোয়ার হোসেন ছানুর নাম ঘোষণা করা হয়।