1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
গাজীপুরে রেললাইন মেরামতের পর ট্রেন চলাচল শুরু হয়েছে
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫৮ দিন

গাজীপুরে রেললাইন মেরামতের পর ট্রেন চলাচল শুরু হয়েছে

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

গাজীপুরের শ্রীপুরে ক্ষতিগ্রস্ত রেললাইন মেরামতের পর ট্রেন চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে এ তথ্য জানান জয়দেবপুর রেলওয়ে স্টেশনের মাস্টার মো. হানিফ আলী।

তিনি জানান, শ্রীপুরের রাজন্দ্রেপুর স্টেশন সংলগ্ন এলাকায় বুধবার ভোরে লাইন কেটে নাশকতা চালায় দুর্বৃত্তরা। এতে মোহনগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ সাতটি বগি লাইনচ্যুত হয়। এরপর জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ১৪ ঘণ্টার পর কর্তৃপক্ষ বুধবার সন্ধ্যায় ট্রেন চলাচলের জন্য লাইন উপযোগী করে। বৃহস্পতিবার ভোর ৫টা ৫৫ মিনিটে ভাওয়াল এক্সপ্রেস জয়দেবপুর স্টেশন থেকে ছেড়ে যায়।
+
এছাড়াও ময়মনসিংহ থেকে কিছু সময়ের মধ্যে জামালপুর কমিউটার ট্রেন ও যমুনা এক্সপ্রেস মেরামত করা অংশ দিয়ে ঢাকা প্রবেশ করবে। জয়দেবপুর-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল পুরোপুরি স্বাভাবিক আছে বলে তিনি জানান।

এদিকে শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে জয়দেবপুর-ময়মনসিংহ লাইনে তিনটি ট্রেন চলাচল করেছে। ঢাকা থেকে ভাওয়াল এক্সপ্রেস ৬টা ৪০ মিনিটে, বলাকা কমিউটার ৭টা ৫মিনিটে ও দেওয়ানগঞ্জ কমিউটার ৮টা ১২ মিনিটে দুর্ঘটনাস্থল হয়ে ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে শ্রীপুর স্টেশন ছেড়ে যায়।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর