1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
মুখোশধারীরা ডেরিতে পেট্রোল বোমা দিয়ে পথচালক দরে গাড়িতে হামলা করে
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫১ দিন

মুখোশধারীরা ডেরিতে পেট্রোল বোমা দিয়ে পথচালক দরে গাড়িতে হামলা করে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি চলন্ত পিকআপে আগুন দিয়েছে বেশ কয়েকজন মুখোশ পরিহিত দুর্বৃত্ত।

শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ঢালিপাড়া এলাকার মোস্তফা সিএনজি ফিলিং স্টেশনের বিপরীতে ঢাকামুখি লেনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কিন্তু পিকআপ ভ্যানসহ সব মালামাল পুড়ে গেছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পিকআপে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
সীতাকুণ্ড ফায়ার স্টেশনের কর্মকর্তা নুরুল আলম দুলাল জানান, ঢাকামুখি একটি পিকআপ চট্টগ্রাম নগরী থেকে সীতাকুণ্ড মাছের আড়তে যাওয়ার সময় ঢালিপাড়া এলাকায় কয়েকজন মুখোশধারী গাড়ির গতিরোধ করে পেট্রোল বোমা ছুড়ে মারে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যে পিকআপে থাকা ড্রাম ও পিকআপ আগুনে পুড়ে যায়।

গাড়ি চালক শাওন জাগো নিউজকে বলেন, চট্টগ্রাম শহর থেকে পিকআপ (চট্টমেট্রো -ন- ১১-৫০৮৮) নিয়ে সীতাকুণ্ড মাছের আড়তে যাচ্ছিলাম। হঠাৎ দুর্বৃত্তরা একটি লোহা ছুটে মারে গাড়িতে। এতে গাড়ির চাকা পাংচার হয়ে যায়। এরপর মুখোশধারীরা গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে মেরে পালিয়ে যায়। মূহর্তের মধ্যে দাউদাউ করে জ্বলতে থাকে আগুন। আমি দ্রুত গাড়ি থেকে নেমে যাওয়াতে প্রাণে রক্ষা পেয়েছি। আগুনে পুড়ে প্রায় ৭-৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম বলেন, দুর্বৃত্তের দেওয়া আগুনে পিকআপ ভ্যান ও ভ্যানের ভেতরে থাকা প্লাস্টিকের ড্রামগুলো পুড়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর