1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
কুমিল্লার অস্ত্র হাতে এক যুবকের ভিডিও ভাইরাল , পুলিশ তাকে গ্রেফতার করে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৬ দিন

কুমিল্লার অস্ত্র হাতে এক যুবকের ভিডিও ভাইরাল , পুলিশ তাকে গ্রেফতার করে

  • পোষ্ট হয়েছে : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

কুমিল্লার দাউদকান্দিতে অস্ত্র হাতে শরীফ হোসেন (৩৫) নামের এক যুবকের ভিডিও ভাইরাল হয়েছে । মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) পুলিশ তাকে গ্রেফতার করে । শরীফ হোসেন উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিঙ্গুলা গ্রামের মনির হোসেনের ছেলে।

ভাইরাল হওয়া ৪৯ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, খালি গায়ে শরীফ একটি ঘরে পিস্তল নাড়াচাড়া করছেন। আর এক মিনিট চার সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, শপিং ব্যাগে একজন আরেকজনকে দুটি অস্ত্র বুঝিয়ে দিচ্ছেন এবং বলছেন- পাইছোনি বুইঝা।

এ বিষয়ে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান জানান, সোমবার দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যে দুটি ভিডিও ভাইরাল হয়। ৪৯ সেকেন্ড ও এক মিনিট চার সেকেন্ডের ফুটেজে দেখা যায় দুই যুবকের হাতে অস্ত্র। পরে তাদের আটক করতে মাঠে নামে পুলিশ। ওইদিন রাতেই নিজ বাড়ি থেকে শরীফকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

অপরজন উপজেলার সিঙ্গুলা গ্রামের মোবারক হোসেনের ছেলে মুন্না (১৮)। তিনি এক বছর আগে মোটরসাইকেল দুর্ঘটনায় মুন্না মারা গেছেন। তবে প্রদর্শিত অস্ত্র এখনো উদ্ধার করা যায়নি। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তদন্ত চলছে। এদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে। অস্ত্র উদ্ধারেও অভিযান চলছে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর